ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ প্রতীকী ছবি

ফেনী: ফেনীতে তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।  

শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ও বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাতে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন-ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের প্রতাপপুর গ্রামের মো. শাহপরান (৩৫), নোয়াখালীর হাতিয়া উপজেলার রেহানিয়া এলাকার ফারুক উদ্দিন (২৩) ও কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার ফল ব্যবসায়ী জাফর আহমদ (৩৪)।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর স্টার লাইন ফিলিং স্টেশন সামনের ইউটার্ন দিয়ে সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী কাভার্ডভ্যান অপর একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা চালক ও ফল ব্যবসায়ী জাফর আহমদ গুরুতর আহত হন। ফেনী সদর জেনারেল হাসপাতালে নেওয়ার পর জাফর আহমদকে মৃত ঘোষণা করা হয়। অটোরিকশাচালক বর্তমানে চিকিৎসাধীন।

অপরদিকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের সিলোনীয়া এলাকায় পেছনের চাকা ফেটে  দ্রুতগামী একটি মোটরসাইকেল চালকসহ সড়কের ওপর উল্টে যায়। এতে চালক মো. শাহপরান গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফেনী সদর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ছাড়া বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার বিসিক সড়কের মোড় এলাকায় একটি দ্রুতগামী লরি একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে সড়কের পাশে পড়ে দুমড়েমুচড়ে যায়। এ সময় অটোরিকশায় থাকা ফারুক উদ্দিন গুরুতর আহত হন। স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে দ্রুত ফেনী সদর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, বৃহস্পতিবারের ঘটনায় পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সকালে নিহত হন জাফর আহমদ,  তার মরদেহ মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান।


বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩ 
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।