ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে গণপিটুনির শিকার আরও একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
শিবচরে গণপিটুনির শিকার আরও একজনের মৃত্যু

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় গণপিটুনির শিকার আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গণপিটুনিতে মারা গেলেন দুইজন।

 

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. গোলাম রব্বানী এ তথ্য নিশ্চিত করেছেন।

গণপিটুনিতে আহত আচমত আলি বেপারী হাসমত (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকার রত্তন বেপারীর ছেলে।

জানা গেছে, শিবচরের বাঁশকান্দি ইউনিয়নের ছলেনামা এলাকায় সোমবার (২০ নভেম্বর) মধ্যরাতে দেলোয়ার হাওলাদারের বাড়িতে ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করে দুইজনকে আটক করে গণপিটুনি দেয়। এ সময় ঘটনাস্থলেই মিরজন খালাসী (৪৩) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। আহতাবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয় আচমত আলী বেপারী নামের অপরজনকে। পরে দুপুরের দিকে চিকিৎসাধীন সেখানে তার মৃত্যু হয়। এদিকে মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে ওই এলাকা থেকে সাগর হাওলাদার (২৮) ও মোস্তফা কামাল (৬৫) নামের আরও দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. গোলাম রব্বানী বলেন, চিকিৎসাধীন অবস্থায় ডাকাত দলের আরও এক সদস্য মারা গেছেন। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আরও পড়ুন: ডাকাত সন্দেহে গণপিটুনিতে একজনের মৃত্যু, আহত ৩

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।