ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে শিশু হত্যায় একজনের ফাঁসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
না.গঞ্জে শিশু হত্যায় একজনের ফাঁসি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাত বছরের এক শিশুকে বলাৎকার করে হত্যার পর লাশ গুম করার ঘটনায় মো. নাজমুল হোসেন ওরফে নাজু (৩৯) নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।  

রোববার (১৯ নভেম্বর) নারায়ণগঞ্জের অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

পাশাপাশি তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে হাইকোর্টের অনুমোদন সাপেক্ষে আসামির মৃত্যু না হওয়া পর্যন্ত গলায় ফাঁসি ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের নির্দেশ দেওয়া হয়েছে।

নাজু চুয়াডাঙ্গার আলমডাঙ্গা এলাকার জালাল উদ্দিনের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকার আলম খানের বাড়ির কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, মৃত্যুদণ্ডপ্রাপ্ত নাজু যে বাড়ির কেয়ারটেকার ছিল। ওই বাড়িতেই মামলার বাদী আনোয়ার হোসেন তার স্ত্রী সন্তানকে নিয়ে বসবাস করতেন। তারা স্বামী-স্ত্রী দুজনেই চাকরি করতেন। তারা বাসার বাইরে যাওয়ার সময় তানজীলকে বাসায় রেখে যেতেন। এ সুযোগে তানজীলকে দিয়ে স্টোর রুমে কাজ করাতেন নাজু। তানজীলকে দিয়ে কাজ করাতে নিষেধ করায় আনোয়ারের ওপর ক্ষিপ্ত হন নাজু।

২০১৯ সালের ১৬ ফেব্রুয়ারি আনোয়ার ও তার স্ত্রী কাজের উদ্দেশে বাইরে গেলে তানজীলকে নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে ও স্টোর রুমে নিয়ে ২০ টাকা দেওয়ার প্রলোভন দেখিয়ে তানজীলকে বলাৎকার করে। এ সময় তানজীল চিৎকার করলে তার নাক মুখ ও গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করে নাজু। এ ঘটনায় আনোয়ার মামলা দায়ের করেন।  

মামলার বিচার কার্যক্রম শেষে আদালত এ রায় ঘোষণা করেছেন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।