ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

মিটফোর্ডে নানির কোল থেকে ৩ মাসের শিশু চুরি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
মিটফোর্ডে নানির কোল থেকে ৩ মাসের শিশু চুরি চুরি হয়ে যাওয়া শিশু জোবাইদা

ঢাকা: পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোর্ড) থেকে তিন মাস বয়সী এক শিশু চুরির ঘটনা ঘটেছে।  

হাসপাতালে চিকিৎসা নিতে এসে নানি কোল থাকা অবস্থায় বোরকাপরা এক নারী শিশুটিকে চুরি করে নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ।

রোববার (১৯ নভেম্বর) মিটফোর্ড হাসপাতালে সকালের দিকে এ ঘটনা ঘটে।

চুরি হওয়া শিশুটির নাম জোবাইদা। তার বাবার নাম জুনায়েদ। মা হাসনা আক্তার ও নানি মরিয়ম বেগম শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন। তাদের বাড়ি কেরানীগঞ্জ পারগেন্ডারিয়া এলাকায়।   

এ বিষয়ে রোববার রাতে মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মো. রশীদ-উন-নবী জানান, সকালে বুড়িগঙ্গা নদীর ওই পার থেকে শিশুটিকে নিয়ে পরিবারের সদস্যরা চিকিৎসা নিতে আসে হাসপাতালে। আউটডোরে তাদের সঙ্গে এক নারী সখ্য গড়ে ওঠে। একপর্যায়ে ওই নারী শিশুটিকে চুরি করে নিয়ে যায় বলে পরিবার থেকে অভিযোগ করা হয়েছে। তবে বিষয়টি পুলিশ আমাদের হাসপাতালে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছে।  

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান,  পরিবার জানিয়েছে, শিশু ও মায়ের সমস্যার কারণে চিকিৎসার জন্য তারা মিটফোর্ড হাসপাতালে যায়। এক পর্যায়ে হাসপাতালের আউটডোরের ভেতর আল্ট্রাসনোগ্রামের রুমে টিকিট নিয়ে লাইনে দাঁড়িয়ে থাকে শিশুটির মা। সে সময় শিশুটি নানির কোলে ছিল। তখন বোরকাপরা একজন মহিলা মরিয়মের সঙ্গে সখ্য গড়ে তোলে। একপর্যায়ে নানির কোলে থাকা শিশুর জোবাইদাকে ওই নারী কোলে নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যায়। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন।

শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশ কাজ করছে বলে জানান ওসি।  

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।