ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেশবিরোধী সন্ত্রাসীদের কঠোর হস্তে দমনের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
দেশবিরোধী সন্ত্রাসীদের কঠোর হস্তে দমনের দাবি ছবি: শাকিল আহমেদ

ঢাকা: ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে পুলিশ সদস্যকে হত্যা, বিচারপতির বাসভবনে ভাঙচুর এবং সাংবাদিক, পুলিশ ও আনসার সদস্যদের পিটিয়ে আহত করাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতসহ দেশবিরোধী সন্ত্রাসীদের কঠোর হস্তে দমনের দাবি জানিয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ।

রোববার (১২ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে সংগঠনটির নেতারা প্রধানমন্ত্রীর কাছে এসব দাবি জানান।

মানববন্ধনে প্রধানমন্ত্রীর উদ্দেশে বক্তারা বলেন, আপনি বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী মানবতার মা, উন্নয়নের কারিগর বাংলাদেশের জনগণের ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের একমাত্র ভরসার জায়গা এবং আশ্রয়স্থল। আপনার কাছে আমাদের বিনীত আবেদন, পুলিশ সদস্য হত্যাকারী, বিচারপতির বাসভবন ভাঙচুর, শতাধিক পুলিশ আহত, পুলিশ হাসপাতালে অগ্নি সংযোগ ও ৩১ জন সাংবাদিককে মারধরকারী খুনি সন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা গ্রহণ করুন।

তারা আরও বলেন, গত ২৮ অক্টোবর মহাসমাবেশের নামে যারা দেশকে ধ্বংস করতে চায়েছে তাদের কঠোর হস্তে প্রতিহত করুন। তারা আবারও অগ্নিসন্ত্রাস ও মানুষ হত্যায় মেতেছে। দেশি-বিদেশি ষড়যন্ত্র প্রতিহত করতে না পারলে দেশ মহাসংকটে নিমজ্জিত হবে। প্রধানমন্ত্রী আপনার কাছে বীর মুক্তিযোদ্ধা পরিবার দাবি জানাচ্ছে, দেশ বিরোধী সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করুন ও দ্রুত সময়ের মধ্যেই সংবিধানের আইন অনুযায়ী নির্বাচনের ব্যবস্থা করুন।  

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলাম বাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এসসি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।