bangla news

‘ফণী বড়ুয়া ছিলেন লোকসংস্কৃতি ও আধুনিক কবিগানের স্রষ্টা’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৬-২৬ ৭:৫৪:৩৫ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

“ফণী বড়ুয়া ছিলেন লোকসংস্কৃতি ও আধুনিক কবিগানের স্রষ্টা। তিনি আজীবন সুবিধাবঞ্চিত মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করে গেছেন।”

চট্টগ্রাম: “ফণী বড়ুয়া ছিলেন লোকসংস্কৃতি ও আধুনিক কবিগানের স্রষ্টা। তিনি আজীবন সুবিধাবঞ্চিত মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করে গেছেন।”

উপমহাদেশের খ্যাতিমান কবিয়াল ফণী বড়ুয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে সম্প্রতি আয়োজিত অনুষ্ঠানে বক্তারা এভাবেই মূল্যায়ন করলেন।

সুপ্রভাত রাউজান ট্রাস্ট আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল।

জাতীয় সমাজকল্যাণ পরিষদের সদস্য ববিতা বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে নারীনেত্রী ফেরদৌসী মুনের হাতে সম্মাননা স্মারক তুলে দেন দেওয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইনজীবী মঞ্জুর মাহমুদ খান, চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম চৌধুরী, সার্ক সাংস্কৃতিক মৈত্রী পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আরমান আরিফ, এম ইউসুফ ও ভাস্কর ডিকে দাশ মামুন।

ট্রাস্টের নির্বাহী পরিচালক জিয়াউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন অধ্যাপক শিশির বড়ুয়া, ডা. রতন বড়ুয়া, পরিতোষ বড়ুয়া, কবিপুত্র ডা. সন্তোষ কুমার বড়ুয়া, অমলেন্দু বিকাশ বড়ুয়া, মর্জিনা আক্তার লুসি ও হারুনুর রশিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুন ২৬, ২০১২
এআরএম/আবু হাসান শাহীন, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-06-26 07:54:35