ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ময়মনসিংহ: ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৪০ জন।

 

সোমবার (৬ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শিকারিকান্দা এলাকায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম ও পরিচয় জানা যায়নি। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী ফায়াজ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহ শহরের দিকে আসছিল। শিকারিকান্দা এলাকায় এলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি পিকআপকে ধাক্কা দেয় এবং পরে সড়ক বিভাজকে বিলবোর্ডের পিলারে গিয়ে পড়ে। এতে বিলবোর্ডটি পড়ে ভেঙে যায়। বাসের সামনের অংশও দুমড়েমুচড়ে যায়।  

ঘটনাস্থলে উদ্ধারকাজে নিয়োজিত বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সিনিয়র স্টেশন মাস্টার মো. মোমেন মুর্শেদ জানান, এ ঘটনায় হতাহতদের উদ্ধার কাজ চলছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে। বিস্তারিত পরে জানানো হবে।  

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন, এ পর্যন্ত আহত অবস্থায় হাসপাতালে এসেছেন ৪০ জন।  চারজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।  

বাংলাদেশ সময়: ০৪৪৯ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।