ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে যান চলাচল বাড়ছে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে যান চলাচল বাড়ছে 

সিরাজগঞ্জ: বিএনপিসহ সমমনা দলগুলোর ডাকা দ্বিতীয় দফা ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিনে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কসহ সিরাজগঞ্জের অন্যান্য রুটে ক্রমশই যান চলাচল বাড়ছে।  

সোমবার (৬ নভেম্বর) সকাল থেকে পণ্যবাহী পরিবহন চলাচল করতে দেখা যায়।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ট্রাক, কাভার্ডভ্যান, পিকআপভ্যান, মাইক্রোবাস, প্রাইভেটকার, সিএনজি চালিত অটোরিকশা, ইজিবাইক চলাচল বাড়তে থাকে। দুপুর গড়াতে দু-একটি যাত্রীবাহী বাসও চলাচল করতে দেখা যায়। তবে আজও জেলা সদর থেকে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি।  

এদিকে জেলা ও উপজেলা শহরগুলোতে তিন চাকার যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। সরকারি-বেসরকারি অফিস আদালত ও দোকানপাট খোলা রয়েছে। আগের তুলনায় বাড়ছে লোক সমাগমও। অবরোধ সমর্থনে বিএনপি নেতাকর্মীদের মাঠে না পাওয়া গেলেও জেলা ও উপজেলা শহরগুলোতে অবরোধবিরোধী অবস্থানে রয়েছে আওয়ামী লীগ।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ ওয়াদুদ বলেন, গত দিনগুলোর চেয়ে যানবাহন চলাচল বেড়েছে। আজকে দুপুরের পর থেকে যাত্রীবাহী লোকাল বাসও চলাচল করছে।  

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক আবু জাফর বলেন, সকাল থেকেই পণ্যবাহী ট্রাক, পিকআপভ্যান, লরি, কাভার্ডভ্যান চলাচল করছে। এরপর ধীরে ধরে বাস চলাচলও শুরু করেছে। পুলিশ স্কোয়াড দিয়ে গাড়িগুলো পার করে দিচ্ছে। মহাসড়কের বিভিন্ন পয়েন্টে নিরাপত্তার জন্য পুলিশি টহল জোরদার রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।