ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেশে ফিরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল প্রবাসীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
দেশে ফিরে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল প্রবাসীর

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ইজাজ রাজা (২৪) নামে এক কোরিয়া প্রবাসী যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন।

 

রোববার (৫ নভেম্বর) দুপুর ২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।  

নিহত ইজাজ রাজা মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার খাঁপাড়া গ্রামের খেদের আলীর ছেলে পাখিভ্যান চালক মুরসালিন হোসেন (৩৫)। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, তিন বছর আগে কোরিয়ায় পাড়ি জমান ইজাজ রাজা। ছুটিতে ২৭ দিন আগে বাড়িতে আসেন তিনি। ইজাজ বাবা-মায়ের একমাত্র ছেলে। বাবা-মা ও একমাত্র ছোট বোন জুথির জন্য কেনাকাটা করতে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গায় আসছিলেন তিনি। এসময় হাতিকাটা এলাকায় জ্যোতি ফ্লাওয়ার মিলের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাখিভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ইজাজ ও পাখিভ্যান চালক মুরসালিন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয় ফায়ার সার্ভিসের কর্মীরা।  

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জোবায়দা জামান জয়া বলেন, রক্তাক্ত জখম অবস্থায় দুজনকে জরুরি বিভাগে আনা হয়। তাদের মধ্যে ইজাজ রাজা নামের এক যুবককে মৃত অবস্থায় পেয়েছি। অন্য একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।  

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, ইজাজ রাজার মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।