ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিনিবোঝাই ট্রাকে আগুনের ঘটনায় যুবদল নেতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
চিনিবোঝাই ট্রাকে আগুনের ঘটনায় যুবদল নেতা গ্রেপ্তার

ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল ব্রিজের পাশে চিনিবোঝাই ট্রাকে আগুনের ঘটনায় যুবদল নেতা মো. রুবেলকে (৩০) গ্রেপ্তার করেছে র‍্যাব।  

শনিবার (০৪ নভেম্বর)  দুপুরে ফেনী শহরের বিরিঞ্চি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রুবেল ফেনী পৌরসভার বিরিঞ্চি ওয়ার্ড যুবদলের সভাপতি ও একই এলাকার কমু মিয়ার ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোলে অবরোধের শেষ দিনে ২ নভেম্বর ভোরে অজ্ঞাতনামা ১৫-২০ জন রাস্তায় গাছ ফেলে যানবাহন চলাচলে বাধা দেয়।  

পরে তাদের হাতে থাকা লাঠিসোঁটা দিয়ে যানবাহন ভাঙচুর ও ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এ সময় দুর্বৃত্তরা ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সির ট্রাকে আগুন দেয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ওইদিন ট্রাক মালিক ও ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সি স্বত্বাধিকারী উজ্জ্বল বৈদ্য বাদী হয়ে ফেনী মডেল থানায় ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, ঘটনাস্থলের মোবাইল ফ্রিকোয়েন্সি ট্যাগ করে অপরাধীদের শনাক্ত করা হয়। পরে অভিযান চালিয়ে রুবেলকে গ্রেপ্তার করা হয়।  

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রুবেল ট্রাকে আগুন দেওয়ার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্র, হত্যাচেষ্টা, ডাকাতি, চুরিসহ সাতটি মামলা রয়েছে। তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী ঘটনার তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তার রুবেলকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।  

বাংলাদেশ সময়: ০৭৫৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
এসএইচডি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।