ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
রাঙামাটিতে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

রাঙামাটি: রাঙামাটিতে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই নারী যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচ যাত্রী।

 

শনিবার (৪ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে জেলা শহরের ভেদভেদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গরিমালা চাকমা (৪২) ও পরি চাকমা (৪৫)।  

আহতরা হলেন- অটোরিকশাচালক পিন্টু চাকমা (২২), অটোরিকশার যাত্রী রিপন চাকমা (৩৭), রিকন চাকমা (২৮) ও পরি চাকমা (৫০)।  

ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে স্থানীয়রা রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে আহতদের সেখান থেকে দ্রুত সময়ের মধ্যে উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে পাঠানো হয়েছে। হতাহতদের সবার বাড়ি জেলা সদরের সাফছড়ি ইউনিয়নের যৌথ খামার এলাকায়।

একই ঘটনায় বাসযাত্রী নাজিম উদ্দিন (৫০) আহত হন। তাকে রাঙামাটি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার বাড়ি চট্টগ্রামের জামালখান এলাকায়।

পুলিশ জানায়, দুপুর আড়াইটার দিকে যাত্রীবাহী একটি বাস চট্টগ্রাম থেকে রাঙামাটি আসছিল। পথে ভেদভেদী এলাকায় যাত্রী নিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয় রাঙ্গামাটিমুখী ওই বাস। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই নারী যাত্রী নিহত হন। আহত হন অটোরিকশায় অবস্থান করা চারজন যাত্রী। অটোরিকশার যাত্রীরা সাফছড়ি থেকে ভেদভেদী এসেছিল। দুর্ঘটনায় আহত হন বাস এক যাত্রী। তিনি রাঙামাটি স্টেডিয়ামে বয়সভিত্তিক ফুটবল খেলার উদ্দেশে চট্টগ্রাম থেকে রাঙামাটি আসছিলেন।

রাঙামাটি জেলা পুলিশ সুপার (এসপি) মীর আবু তৌহিদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটোরিকশাকে ধাক্কায় দেওয়া বাসটির চালকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
এসআরএস

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩/ আপডেটেড সময়: ১৭০৫ ঘণ্টা
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।