ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যালিকার প্রেমের সম্পর্ক মানতে না পেরে দুলাভাইয়ের আত্মহত্যা, দাবি স্ত্রীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
শ্যালিকার প্রেমের সম্পর্ক মানতে না পেরে দুলাভাইয়ের আত্মহত্যা, দাবি স্ত্রীর

ঢাকা: রাজধানীর হাতিরঝিল উলন রোডে মাওলানা আব্দুল আজিজ (৩৬) নামে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। স্ত্রীর দাবি, অন্য ছেলের সঙ্গে শ্যালিকার প্রেমের সম্পর্ক মানতে না পারায় তার স্বামী আত্মহত্যা করে থাকতে পারেন।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উলন রোডের একটি বাসায় ঘটনাটি ঘটেছে। মুমূর্ষু অবস্থায় স্বজনরা আব্দুল আজিজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত আজিজের স্ত্রী নুরে জান্নাত মিম জানান, তারা হাতিরঝিল উলন রোডে ১২ নম্বর গলির চারতলা বাসার দ্বিতীয় তলায় দুই সন্তান নিয়ে ভাড়া থাকেন। তার স্বামী স্থানীয় একটি মাদরাসায় শিক্ষকতা করতেন। পাশাপাশি বিভিন্ন জায়গায় ওয়াজ মাহফিলও করতেন।

তিনি বলেন, বিকেলে স্বামীকে বাসায় রেখে বাড্ডায় বোনের বাসায় যাই। সন্ধ্যার দিকে আমার স্বামী মোবাইলে ভিডিও কল দেন। এবং আমার ছোট বোনের সঙ্গে কথা বলতে চান। তখন আমার ছোট বোন ইয়ানুরকে বলেন, এই দেখ আমি গলায় ফাঁসি দিচ্ছি। পরে আমরা দ্রুত বাসায় ফিরে আসি। এর আগেই আশপাশের লোকজনদের খবর দেওয়া হয়।

তিনি আরও বলেন, আমার ছোট বোন ইয়ানুর একটি ছেলের সঙ্গে প্রেম করতো। কিন্তু সেই প্রেমের বিষয়টা মেনে নিতে পারেন নাই আমার স্বামী। এসব বিষয় নিয়ে আমার এবং আমার বোনের সঙ্গে ঝগড়া লাগতো। এই কারণেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা আমাদের।

মাওলানা আব্দুল আজিজের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তদন্ত করতে হাতিরঝিল থানাকেও বিষয়টি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০২২৫ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এজেডএস/ইইউডি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।