ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাকরাইলে মোটরসাইকেলের ধাক্কায় অস্ট্রেলিয়ান প্রবাসী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
কাকরাইলে মোটরসাইকেলের ধাক্কায় অস্ট্রেলিয়ান প্রবাসী নিহত

ঢাকা: রাজধানীর কাকরাইলের সুগন্ধা মোড়ে মোটরসাইকেল ধাক্কায় যোসেফ গমেজ (৫৭) নামে অস্ট্রেলিয়া প্রবাসী এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় মোটরসাইকেল চালক এবং আরোহীকে আটক করেছে পুলিশ।

 

মঙ্গলবার (৩১ অক্টোবর) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. উজ্জল জানান, কাকরাইল সুগন্ধা মোড়ে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কা লেগে গুরুতর আহত হন যোসেফ গমেজ নামে ওই ব্যক্তি। এতে ছিটকে পড়ে মোটরসাইকেলের চালক ও আরোহীও সামান্য আহত হয়। খবর পেয়ে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় মোটরসাইকেল চালক রেদওয়ান (২০) ও আরোহী জুনায়েদ হোসেন শাহেলকে (২০) চিকিৎসা শেষে আটক করা হয়েছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

নিহত যোসেফ গমেজের বড় ভাই জনি গমেজ জানান, তাদের বাড়ি ঢাকার নবাবগঞ্জ উপজেলার মোলাশীকান্দা গ্রামে। যোসেফ স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে অস্ট্রেলিয়া থাকেন। সেখান থেকে গত ৩ মাস আগে তিনি বাংলাদেশে আসেন। এরপর জনির সঙ্গে কাকরাইল সেক্রেটারি রোডের বাসায় থাকতেন। আবার সেখানে ফিরে যাওয়ার কথা ছিল তার। রাতে পুলিশের মাধ্যমে তারা খবর পান, কাকরাইলে মোটরসাইকেল ধাক্কায় আহত হয়েছেন ছোট ভাই যোসেফ। পরে ঢাকা মেডিকেলে গিয়ে মৃত অবস্থায় দেখতে পান ভাইকে।

বাংলাদেশ সময়: ০৭৫৬ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।