ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হরতালের ডিউটি শেষে ফেরার পথে পুলিশ সদস্য নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
হরতালের ডিউটি শেষে ফেরার পথে পুলিশ সদস্য নিহত নিহত এএসআই বোরহান মিয়া

সিলেট: হরতালের ডিউটি শেষে ব্যারাকে ফেরা হলো না সিলেট মহানগর পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) বোরহান মিয়ার।  

রোববার (২৯ অক্টোবর) নগরের আম্বরখানা পুলিশ ফাঁড়ির সামনে পৌঁছামাত্র তাকে বহনকারী সিএনজি অটোরিকশার সঙ্গে একটি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান।  

নিহত বোরহান মিয়া সিলেটের গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের কান্দিগ্রামের মৃত হাজি হজরত উল্লার ছেলে। দুর্ঘটনায় আহত অটোরিকশাচালক ইউসুফ আহমদ (১৮) গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের দক্ষিণ বানী গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।  

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, এএসআই বোরহান মিয়া আম্বরখানা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। রোববার হরতালের ডিউটি শেষে তিনি একটি নম্বরবিহীন সিএনজি অটোরিকশায় ফাঁড়িতে ব্যারাকে ফিরছিলেন। সিএনজি অটোরিকশাটি ফাঁড়ির সামনে যেতেই বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির ডিআই পিকআপভ্যানের  সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে এই পুলিশ সদস্য মারা যান।

উপ-কমিশনার আরও বলেন, দুর্ঘটনায় অটোরিকশায় থাকা চালক ও বাকি যাত্রীরা আহত হয়েছেন। দুর্ঘটনার জন্য দায়ী পিকআপটি আটক করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

তিনি জানান, নিহত এএসআই বুরহান মিয়া ২০০৭ সালের ১৮ আগস্ট বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে যোগদান করেন। উপ-সহকারী পরিদর্শক হিসেবে নগরের এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা পুলিশ ফাঁড়িতে যোগদান করেন ২০২২ সালের ৪ আগস্ট। রোববার বিএনপি-জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের নিরাপত্তার দায়িত্ব পালনে ছিলেন তিনি।   

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
এনইউ/এসএএইচ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।