ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকে যুবকের মৃত্যু, দুর্ঘটনাস্থল খুঁজছে পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
ঢামেকে যুবকের মৃত্যু, দুর্ঘটনাস্থল খুঁজছে পুলিশ ফাইল ফটো

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জাকির হোসেন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে । তবে মৃতের বন্ধুদের দাবি সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় জাকির হোসেনের।

জানা যায়, খিলগাঁওয়ের নন্দিপাড়ায় স্ত্রী, সন্তানসহ থাকেন জাকির। এলাকাতে তার ফার্নিচারের ব্যবসা রয়েছে। তার বাড়ি শরিয়তপুরের গোসাইরহাট উপজেলায়।

হাসপাতালে তার বন্ধু সানি দাবি করেন, রাতে দুটি মোটরসাইকেলে চারজন মিলে ঘুরতে গিয়েছিলেন মাওয়া ঘাটে। সানির মোটরসাইকেলে ছিলেন সানির স্ত্রী। আর জাকিরের মোটরসাইকেলে ছিলেন জাকিরের বান্ধবী সানজিদা আক্তার (২২)। ভোরে সেখান থেকেই ফেরার সময় পোস্তগোলা ব্রিজ পার হয়ে রাজধানীতে প্রবেশের সময় একটি লরি চাপা দেয় জাকিরের মোটরসাইকেলটিতে। এতে জাকির ও তার বান্ধবী আহত হন। ঢাকা মেডিকেলে নিয়ে গেলে মৃত্যু হয় জাকিরের।  

তবে মৃতের বন্ধু সানির কথাতে অসংলগ্নতা দেখা গেছে। ঘটনার পর একেক সময় একেক বক্তব্য দিতে দিচ্ছেন। এছাড়াও জাকিরের মোটরসাইকেলে থাকা তার বান্ধবী সানজিদার আহতের কথাও গোপন করার চেষ্টা করেন তিনি।

এদিকে শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনার একটি খবর পেয়েছি। তবে সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত খুঁজেও ঘটনাস্থল চিহ্নিত করা যায়নি বা কোনো আলামতও পাওয়া যায়নি। এছাড়া মৃতের স্বজনরাও কেউ এখন পর্যন্ত আমাদের সঙ্গে যোগাযোগ করেনি।

এদিকে হাসপাতাল সূত্র জানায়, থানার অনুমতি ছাড়াই হাসপাতাল থেকে মরদেহ নিয়ে গেছেন বন্ধু ও স্বজনরা।  

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মৃতের পরিচিতজনদের বক্তব্য অনুযায়ী রাজধানীর শ্যামপুর থানা ও ঘটনার সংশ্লিষ্ট হাইওয়ে থানা পুলিশকে বিষয়গুলো অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।