ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত, আহত ৩৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
সুনামগঞ্জে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত, আহত ৩৫

সিলেট: সুনামগঞ্জের দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষ ও বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে দুলাল মিয়া (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এছাড়া ঘটনায় আরও অন্তত ৩৫ জন আহত হয়েছেন।

বুধবার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার পুকিডর গ্রামের আরজু খাঁ ও হোসেন খাঁর পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘটে।

নিহত দুলাল মিয়া উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামের বাসিন্দা মৃত আলীম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার দুপুর ১২টার দিকে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আরজু খাঁ এবং হোসেন খাঁর দুই পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষে গুলি বর্ষণের ঘটনা শুনতে পান লোকজন। এসময় গুলিবিদ্ধ হয়ে দুলাল মিয়া নিহত হন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন- গুল আহমদ (৬০) ও তার ছেলে মিলাদ (৩২)। এছাড়া রউফ উদ্দিনসহ (৩৮) অন্তত ৩৫ জন আহত হয়েছেন।

আহতদের চিকিৎসার জন্য দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তাদির বাংলানিউজকে জানান, খবরে পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে এবং হত্যাকারীরা পলাতক রয়েছেন।

তিনি আরও বলেন, নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। পুলিশ নিহত ওই যুবকের মরদেহ সুরতহালের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এনইউ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।