ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষার্থীদের আত্মবিশ্বাসী করে গড়ে তুলতে হবে: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
শিক্ষার্থীদের আত্মবিশ্বাসী করে গড়ে তুলতে হবে: খাদ্যমন্ত্রী খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নওগাঁ: খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশপ্রেমিক ও দায়িত্বশীল প্রজন্ম তৈরি করতে বর্তমান সরকার শিক্ষাক্রমে গুণগত পরিবর্তন এনেছে।

শিক্ষকদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে দেশের উন্নয়নে অংশীদার হিসেবে গড়ে তুলতে আপনাদের ভূমিকা গুরুত্বপূর্ণ।

এই শিক্ষার্থীদের আগামীর জন্য আত্মবিশ্বাসী করে গড়ে তুলতে হবে। তাদের হাত ধরেই তৈরি হবে স্মার্ট বাংলাদেশ।

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে নওগাঁর সাপাহার উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে একথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, বর্তমানে এবং আগামীর স শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানাতে হবে। সেইসঙ্গে দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে। বিশ্বের দরবারে দেশকে উঁচুতে তুলে ধরার মানসিকতা নিয়ে বড় হওয়ার আহ্বানও জানান সাধন চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (২৫ অক্টোবর) লুৎফর আব্দুল্যাহ আল মামুন, জেলা শিক্ষা অফিসার লুৎফর রহমানসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন মন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।