ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় চেম্বারে ঢুকে স্ত্রীসহ চিকিৎসককে ছুরিকাঘাত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
কুমিল্লায় চেম্বারে ঢুকে স্ত্রীসহ চিকিৎসককে ছুরিকাঘাত

কুমিল্লা: কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকায় শিশু রোগ বিশেষজ্ঞ ডা. জহিরুল হক ও তার স্ত্রী ফারহানা আফরিন হিমিকে চেম্বারে ঢুকে ছুরিকাঘাতে আহত করার ঘটনা ঘটেছে। গুরুতর আহত চিকিৎসক জহিরুল হককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) দুপুর দেড়টার দিকে নগরীর রেসকোর্সে ওই চিকিৎসকের চেম্বারে এ ঘটনা ঘটে।

ডা. জহিরুল কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকার নুরুল হকের ছেলে। তিনি কুমিল্লার বেসরকারি ইস্টার্ন মেডিক্যালের সাবেক প্রভাষক। নগরীর রেসকোর্স এলাকার শাপলা টাওয়ারের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটে থাকতেন এবং সেখানেই তার চেম্বার।

চিকিৎসক জহিরুলের শ্যালক কাজী শরিফ জানান, রেসকোর্সে শাপলা টাওয়ারের পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্ব চলছিল। এর জেরে একদল লোক এসে ধারালো অস্ত্র ও ছুরি দিয়ে জহির ও আমার বোন হিমিকে মারাত্মক জখম করে। জহিরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। হিমিও হাসপাতালে চিকিৎসাধীন।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক আজিজুর রহমান সিদ্দিকি বলেন, ধারালো অস্ত্রের আঘাতে ওই চিকিৎসকের শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আইসিইউতে তার চিকিৎসা চলছে।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ বলেন, এ ঘটনায় অভিযুক্ত সালাউদ্দিন মোর্শেদ পাপ্পু নামে একজনকে আটক করা হয়। বাকি অভিযুক্তদের আটকে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।