ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে সিগারেট নিয়ে যুবককে কুপিয়ে হত্যা  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
নরসিংদীতে সিগারেট নিয়ে যুবককে কুপিয়ে হত্যা  

নরসিংদী: নরসিংদীর শিবপুরে কাজী মুঈন (২৮) নামে এক যুবককে নিজ ঘরের বারান্দায় কুপিয়ে হত্যা করা হয়েছে।  

শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে উপজেলার মাছিমপুর ইউনিয়নের চৌঘরিয়া পশ্চিমপাড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটনা ঘটে।

নিহত মুঈন চৌঘরিয়া পশ্চিমপাড়া গ্রামের কাজী আরিফুল ইসলাম হানিফ মাষ্টারের ছেলে।

স্থানীয়রা জানায়, মুঈন বেলা ১১টার দিকে স্থানীয় শাহাবুদ্দিন বাজার থেকে তার ৪ বছরের মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে একই গ্রামের নাছির উদ্দিনের ছেলে বেলায়েত হোসেন সিগারেটের জন্য মুঈনের পকেটে হাত দেয়। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়।

পরে ঘটনাটি উপস্থিত স্থানীয় লোকজন মীমাংসা করে দেন। মুঈন বাড়িতে ফেরার পর বেলায়েত তার সহযোগীদের নিয়ে মুঈনকে নিজ ঘরে একা পেয়ে মারপিট করে পালিয়ে যায়। এরপর বেলায়েত তৃতীয় দফায় দুপুর দেড়টার দিকে মুঈনের বাড়িতে গিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন জুমার নামাজে থাকায় বেলায়েতকে আটক করতে পারেননি।

মুঈনের চিৎকারে তার মা এসে রক্তাক্ত অবস্থায় ঘরের বারান্দায় তাকে পড়ে থাকতে দেখেন। এ সময় মুঈনের মায়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন এবং শিবপুর মডেল থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও থানায় মামলা হয়নি। হত্যার সঙ্গে জড়িতকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।