ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় হামলা চালিয়ে চুরিতে অভিযুক্তদের ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
কুমিল্লায় হামলা চালিয়ে চুরিতে অভিযুক্তদের ছিনতাই

কুমিল্লা: কুমিল্লায় চুরিতে অভিযুক্ত দুইজনকে হামলা চালিয়ে ছিনিয়ে নিয়েছেন তাদের লোকজন। তাদের হামলায় আবু বকর সিদ্দিক (২৫) নামে এক সিকিউরিটি গার্ড গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৬ অক্টোবর) কুমিল্লা বিসিক শিল্পনগরীর এবিএস ক্যাবল ফ্যাক্টরির প্রধান ফটকের ভেতরে ঘটে এ ঘটনা।

সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিসিক এলাকায় অবস্থিত প্রয়াত আলহাজ নুরুল হকের প্রতিষ্ঠিত স্কাইল্যাব ফার্মাসিটিক্যালসের পুরাতন ভবনের মালামাল চুরির সময় দুই চোরকে আটক করা হয়। তাদের একই মালিকানাধীন এবিএস ক্যাবলের প্রধান ফটকের ভেতরে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। এ সময় দা-ছেনিসহ অস্ত্র হাতে ১০-১২ জনের একটি দল এসে ফ্যাক্টরির লোকজনের ওপর হামলা চালায়। তারা সিকিউরিটি গার্ড আবু বকরকে কুপিয়ে আহত করে দুই চোরকে ছিনিয়ে নিয়ে যান। এছাড়া এবিএস ক্যাবল ফ্যাক্টরির জানালার কাচ, গেট ও সিসি ক্যামেরাও ভাঙচুর করেন তারা।

এবিএস ক্যাবল কোম্পানির পরামর্শক আতিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে স্কাইল্যাব ফ্যাক্টরির পুরাতন মালামালগুলো চোরেরা চুরি করে নিয়ে যাচ্ছিল। সোমবার মালামাল চুরির সময় দুই যুবককে আটক করে ভেতরে নিয়ে আসা হয়। আটকের আধাঘণ্টার মধ্যেই সন্ত্রাসীরা এসে হামলা চালিয়ে তাদের ছিনিয়ে নিয়ে যায়। তারা আমাদের সিকিউরিটি গার্ড আবু বকরকে কুপিয়ে মারাত্মক আহত করেছে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

এ বিষয়ে কুমিল্লা কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ জানান, আমরা ঘটনাস্থলে গিয়েছি। আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, অক্টোবর ১৭ ,২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।