ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুয়াজ্জিনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুয়াজ্জিনের মৃত্যু

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. বনি আমিন নামে এক মুয়াজ্জিনের মৃত্যু হয়েছে।  

রোববার (১৫ অক্টোবর) আসরের আজানের দেওয়ার সময় উপজেলার সূর্যমণি ইউনিয়নের গোয়ালিয়াবাঘা গ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার (১৬ অক্টোবর) সকালে চর চাঁদকাঠি গ্রামের নিজ পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। নিহত বনি আমিন ধুলিয়া ইউনিয়নের চর চাঁদকাঠি গ্রামের খালেক মেলকারের ছেলে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, সদ্য কোরআনের হাফেজ হয়ে চাকরি খুঁজছিলেন বনি আমিন। দু-দিন আগে তিনি সূর্যমনি ইউনিয়নের গোয়ালিয়াবাঘা গ্রামের মৃধা বাড়ির পাঞ্জেগানা মসজিদে মুয়াজ্জিনের চাকরি নেন। ১৫ অক্টোবর রোববার তিনি চাকরিতে প্রথম যোগদান করে আসরের নামাজের আজান দিতে যান। এ সময় মাইকের সুইচ চাপ দিতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে যান। কিছুক্ষণ পর ওই বাড়ির এক নারী মসজিদের পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ জানালা দিয়ে মেঝেতে বনি আমিনকে পড়ে থাকতে দেখে চিৎকার দেন। পরে বাড়ির লোকজন এসে বনি আমিনকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

সূর্যমণি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু বলেন, ঘটনাটা খুবই হৃদয় বিদারক। সদ্য হাফেজ হওয়া বনি আমিনের এমন মৃত্যুতে সবাই হতবাক।  

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।