ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
সিরাজগঞ্জে মেয়ের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু

সিরাজগঞ্জ: বাসে করে ঢাকায় যাওয়ার পথে মা ঝুমা কর্মকারকে ছুরিকাঘাতে হত্যা করেছে মেয়ে সিঁথি কর্মকার। তারা একই বাসে করে ঢাকায় যাচ্ছিলেন।

 

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা সিঁথিকে আটক করে পুলিশে দেয়।  

নিহত ঝুমা কর্মকার বগুড়া জেলার শেরপুর থানার শাহাপাড়া গ্রামের শিবদাস কর্মকারের স্ত্রী। তাদের মেয়ে সিঁথি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতেন।  

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, মা ও মেয়ে এস আর পরিবহনে করে ঢাকায় যাচ্ছিলেন। তারা শেরপুর থেকে বাসে ওঠেন। পথে চান্দাইকোনা বাসস্ট্যান্ডে বাসটি থামলে নেমে যান মেয়ে সিঁথি। তার পেছনে মাও নেমে বাস থেকে নামার কারণ জানতে চাওয়ার সঙ্গে সঙ্গেই ব্যাগ থেকে চাকু বের করে মায়ের বুকের বাম পাশে আঘাত করেন সিঁথি।  

স্থানীয়রা আহত ঝুমা কর্মকারকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা সিঁথিকে আটক করে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়। সিঁথিকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।  

ওসি আরও বলেন, কি কারণে মেয়ে তার মাকে হত্যা করল সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত জানানো যাবে।  

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।