ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পায়ুপথে হেরোইন বহন করা সেই কয়েদির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
পায়ুপথে হেরোইন বহন করা সেই কয়েদির মৃত্যু

রাজবাড়ী: পায়ুপথে হেরোইন বহন করার অপরাধে দণ্ডপ্রাপ্ত রাজবাড়ী জেলা কারাগারের এক কয়েদির মৃত্যু হয়েছে।

তার নাম মো. রাবেল শেখ রাসেল (২৯)।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার পশ্চিম পাড়া এলাকার মো. আবুল শেখের ছেলে তিনি।

রোববার (১৫ অক্টোবর) বিকেলে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজবাড়ী জেলা কারাগারের জেলার সৈয়দ শাহ্ শরীফ ওই কয়েদির মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।  

তিনি জানান, কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় কয়েদিকে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি।


জানা গেছে, গত ৬ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৮ টার দিকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি চৌকস দল দৌলতদিয়া বাজারের পাশে অবস্থিত শহিদ মিনার সংলগ্ন পোড়াভিটা এলাকার প্রবেশ পথে অভিযান চালায়। অভিযানের সময় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় রাবেল শেখ ওরফে রাসেলকে গ্রেপ্তার করা হয়। তার দেহ তল্লাশি করে কিছুই পাওয়া যায়নি। তবে এসময় তার এলোমেলো কথাবার্তায় পুলিশ সদস্যদের আরও সন্দেহ হয়। পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদে তিনি নিজেই তার পায়ুপথ থেকে ১০ গ্রাম হেরোইন বের করে পুলিশের হাতে দিলে তা জব্দ করা হয়।  

পরে এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। তাকে গত ৭ অক্টোবর দুপুরে রাজবাড়ী আদালতে পাঠানো। এছাড়াও তার বিরুদ্ধে ২টি মাদক ও একটি চুরির মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।