ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেপ্তার, ৫ দিনের রিমান্ড আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
ময়মনসিংহে জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেপ্তার, ৫ দিনের রিমান্ড আবেদন

ময়মনসিংহ: ময়মনসিংহে সরকারবিরোধী নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে ময়মনসিংহ নগরী থেকে জামায়াত ইসলামির নয় নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।  

রোববার (১৫ অক্টোবর) বিকেলে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনের মামলায় তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

এসময় মামলার তদন্ত কর্মকর্তা ও ৩ নম্বর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ জহিরুল ইসলাম মুন্না আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবদন করেন।  

এর আগে গত শনিবার (১৪ অক্টোবর) রাতে নগরীর বাইপাস সড়কে নাশকতামূলক কর্মকাণ্ডের চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।  

গ্রেপ্তারকৃতরা হলেন- রিয়াজুল ইসলাম শাহীন (৩৯) রাকিবুল হাসান (২৮), শফিকুল ইসলাম হামিম (২৫), হুমাইয়ুন কবির (২৬), নেয়ামত উল্লাহ (১৯), মো আওলাদ হোসেন (৩২) ও মাসুদ রানা (৪৩), আল আমীন (২৫) ও আবু নায়েদ মো. আব্দুল কাদের (৬০)।  

ওসি আরও জানান, শনিবার রাত ৮টার দিকে সরকারবিরোধী ও নাশকতামূলক কর্মকাণ্ডের খবর পেয়ে নগরীর বাইপাস সড়কে অভিযান চালায় পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ৭-৮টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দুই শতাধিক জামায়াত নেতাকর্মী পালিয়ে যায়। পুলিশ নয় জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।  

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।