ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় অস্ত্রসহ ছিনতাইকারী চক্রের ৪ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
গাইবান্ধায় অস্ত্রসহ ছিনতাইকারী চক্রের ৪ সদস্য আটক

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় যাত্রীবেশে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টাকালে ধারালো অস্ত্রসহ ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ।

এরা হলেন- গাইবান্ধা সদর উপজেলার মধ্য ধানঘড়া গ্রামের কায়ছার মিয়ার ছেলে কল্লোল মিয়া (২০), মৃত লাল মিয়ার ছেলে আল আমিন মিয়া (২০), মঞ্জু মিয়ার ছেলে আবীর মিয়া (২০) ও আশরাফুল আলমের ছেলে নাজমুল হাসান বোনাস (১৯)।

 

শনিবার (৭ অক্টোবর) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য জানিয়েছেন গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন।  

তিনি বলেন, শুক্রবার (৬ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদরের গোপালপুর বাজারের পশ্চিম পাশে জগতরায় গোপালপুরগামী ফাঁকা রাস্তায় অভিযান চালায় পুলিশ। এসময় যাত্রী সেজে ৪ ছিনতাইকারী ধারালো অস্ত্রের মুখের চালককে জিম্মি করে ইজিবাইক নিয়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।  ইজিবাইকসহ তাদের কাছ থেকে একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়।  

পুলিশ সুপার আরও বলেন, আটকরা পরস্পর যোগসাজশে ফকিরপাড়া মোড় থেকে ইজিবাইকটি ভাড়া করে রামচন্দ্রপুর ইউনিয়নের জগতরায় গোপালপুর নিয়ে একটি নির্জন স্থানে চালককে ধারালো ছুরি দিয়ে মৃত্যুর ভয়ভীতিসহ কিলঘুষি মেরে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।  

এ ঘটনায় অন্য কেউ জড়িত আছে কিনা সেই ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ ও তদন্ত অব্যাহত রয়েছে। আটকদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বি সার্কেল) মো. আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতিময় গোব, গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সেরাজুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।