ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে ৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
নীলফামারীতে ৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে চার কেজি গাঁজাসহ আনারুল হক (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (০৬ অক্টোবর) দুপুরে কিশোরগঞ্জ উপজেলার পশ্চিম দলিরাম গ্রামের নতুনহাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক আনারুল ওই এলাকার মো. এনামুল হকের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম গ্রামে নতুনহাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সেখানে আনারুলের বাড়ি থেকে চার কেজি গাঁজা জব্দসহ তাকে আটক করা হয়। এ সময় অভিযানে নেতৃত্ব দেন সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন।

নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন আনারুল হক এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চার কেজি গাঁজা জব্দসহ আনারুলকে আটক করা হয়। এ বিষয়ে কিশোরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।