ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজপথ বিএনপির দখলে চলে গেছে: আমীর খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
রাজপথ বিএনপির দখলে চলে গেছে: আমীর খসরু

কুমিল্লা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের রাজপথ এখন বিএনপির দখলে। বিদেশিরাও গণতন্ত্র ও সুষ্ঠু ভোটের পক্ষে।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) বেগম খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে কুমিল্লা-ফেনী-মিরসরাই-চট্টগ্রাম রোডমার্চের কুমিলায় প্রারম্ভিক সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেখানে আমীর খসরু বলেন, হাসিনা গদি রক্ষায় অনেক চেষ্টা করেছেন কিন্তু কোন কাজ হয়নি। এদেশ-ওদেশ গিয়ে ধরনা ধরেছেন কিন্তু কোনো লাভ হয়নি, সবাই বিদায় করে দিয়েছেন। আওয়ামী লীগ যাদের ওপর নির্ভরশীল, তাদের হৃদকম্পন শুরু হয়েছে। রাজপথ বিএনপির দখলে চলে গেছে। বাংলাদেশ শপথ নিয়েছে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য। দ্বিতীয় মুক্তিযুদ্ধে নেমেছি আমরা।

খসরু আরও বলেন, আওয়ামী লীগ বাংলাদেশের মানুষের সামনে দাঁড়াতে পারবে না। বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, কঠিন সময় পার করতে হবে।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন উর রশীদ ইয়াসিনের সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আছেন, বরকত উল্লাহ বুলু, আবদুল আউয়াল মিন্টু ও মো. শাহাজাহান। সেখানে বক্তব্য রাখেন, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ কেন্দ্রীয়-স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
এসএইচডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।