ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু, আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
যশোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু, আহত ২

যশোর: যশোর শহরের শংকরপুরে নির্মাণাধীন বাড়ির ছাদ ঢালাইয়ের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মশিয়ার রহমান (৫৩) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও দুইজন।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) শহরের শংকরপুর এলাকার ছোটনের মোড়ের নির্মাণাধীন একটি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মশিয়ার রহমান শহরের শংকরপুর চোপদারপাড়ার হাবিবুর রহমানের ছেলে। আহতরা হলেন- শংকরপুর ছোটনের মোড় এলাকার রবি মোল্লা  (৪৫) ও শওকত আলী (৩৫)। তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য রবিকে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।  

এলাকাবাসী জানিয়েছেন, ঘটনার সময় শ্রমিকরা একটি নির্মাণাধীন বাড়ির ছাদ ঢালাইয়ের কাজ করছিলেন। অসাবধানতাবশত লোহার একটি রড ভবনের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের তারে লাগে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিক গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জেনারেল হাসপাতাল নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মশিয়ার রহমানকে মৃত ঘোষণা করেন।

আহত রবিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তবে আহত অপরজন শওকত শঙ্কামুক্ত।  

বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০২৩
ইউজি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।