ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটখিলে যুবলীগ নেতা রনি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
চাটখিলে যুবলীগ নেতা রনি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার
 

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল পৌরসভা যুবলীগ নেতা রনি হত্যা মামলার প্রধান আসামি মো. খোকনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে ১৪৫টি  ইয়াবা জব্দ করা হয়।

 

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মাহমুদুল হাসান।  

এর আগে রোববার রাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১১ তথ্য প্রযুক্তির সহযোগিতায় উপজেলার হালিমা দিঘির পাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।  

গ্রেপ্তারকৃত মো. খোকন উপজেলার সুন্দরপুর গ্রামের মৃত আলী আজমের ছেলে।  

নিহত মোহাম্মদ রনি পলোয়ান (৩২) একই গ্রামের পলোয়ান বাড়ির শাহজাহানের ছেলে। তিনি চাটখিল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নিহত রনি পলোয়ান পেশায় একজন সিএনজি চালিত অটোরিকশার চালক ছিলেন। সেই সঙ্গে স্থানীয়ভাবে ক্ষমতাসীন দলের রাজনীতি করতেন। গত ২২ সেপ্টেম্বর বিকেলে খাওয়া দাওয়া শেষ করে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। অনেক খোঁজাখুঁজি করেও রাতে তাকে পাননি স্ত্রী সাজু আক্তার। এসময় তার মোবাইল ফোনও বন্ধ ছিল। পরে শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে ফটিক্কা বাড়ির বাগানে রনির গলা কাটা মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় সাজু চাটখিল থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর র‍্যাব ছায়া তদন্ত শুরু করে। সে তদন্তে খোকনের নাম উঠে আসে। পরে রোববার তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে চাটখিল থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।