ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামগতিতে স্কুলছাত্রী অপহরণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
রামগতিতে স্কুলছাত্রী অপহরণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণ মামলার প্রধান আসামি রাজুকে (২৪) গ্রেপ্তার করেছে র‍্যাব।  

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে আদালতে সোপর্দ করা হয় তাকে।

এর আগে রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাজুকে নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার একলাশপুর এলাকা থেকে গ্রেপ্তার করে নোয়াখালী র‍্যাব-১১।  

রাজু রামগতি উপজেলার চর সেকান্দর গ্রামের আকবর হোসেন মাঝির ছেলে।  

র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজুসহ এজাহারনামীয় অন্য আসামিরা চর নেয়ামত জনতা মডেল একাডেমির নবম শ্রেণীর ছাত্রীকে গত ১০ সেপ্টেম্বর সকালে স্কুলে যাওয়ার পথে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের বাবা মনিরুল ইসলাম বাদী হয়ে ছয় জনের বিরুদ্ধে রামগতি থানায় মামলা দায়ের করেন।  

পরে র‌্যাব-১১ এর অভিযানিক দল ঘটনার মূল পরিকল্পনকারীকে গ্রেপ্তারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে ওই মামলার প্রধান আসামি মো. রাজুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।  

এর আগে গত ১২ সেপ্টেম্বর দুপুরে ভিকটিম স্কুলছাত্রীকে পার্শ্ববর্তী জেলা নোয়াখালী থেকে রামগতি থানা পুলিশ তাকে উদ্ধার করে। গত ২০ সেপ্টেম্বর মামলার দ্বিতীয় আসামি মো. সাগরসহ চার জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। এর মধ্যে সাগরকে ওইদিন সকালে নোয়াখালী থেকে গ্রেপ্তার করে রামগতি থানা পুলিশ। অপর আসামি শামিম, মাহফুজ ও রনি দুপুরে আদালতে আত্মসমর্পণ করলে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।