ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রাকচাপায় ছাত্রলীগ নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
নাটোরে ট্রাকচাপায় ছাত্রলীগ নেতা নিহত

নাটোর: নাটোরের সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক মো. অভি রহমান (২২) ট্রাকচাপায় নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মো. মিম আহমেদ (২০) নামে অপর এক আরোহী।

তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাত পৌনে ৯টার দিকে উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন পেট্রল পাম্পের কাছে এ দুর্ঘটনা ঘটে। অভি উপজেলার ভুলবাড়িয়া গ্রামের শওকত আলীর ছেলে এবং সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি পরিবারের সঙ্গে উপজেলার থাওইল গ্রামে বসবাস করতেন। আর আহত মিম আহমেদ একই এলাকার বাসিন্দা এবং একই কলেজ ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, অভি ও মিম নামে দুই ছাত্রলীগ কর্মী তাদের দলীয় কর্মসূচি শেষে রাতে সিংড়া থেকে মোটরসাইকেল নিয়ে নাটোরের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন পেট্রল পাম্পের কাছে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তারা সিটকে পড়েন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান অভি। আর মিম নামে অপরজন আহত হন। পরে স্থানীয় লোকজন খবর দিলে ঘটনাস্থল থেকে অভির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। আর আহত মিমকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।