ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
নড়াইলে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

নড়াইল: নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত মাসুম মোল্যা (৩০) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার ৮দিন পর মারা যান তিনি।

মাসুম কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের মহসিন মোল্যার ছেলে।

এ ঘটনায় তার ভাই বিপ্লব মোল্যা গত ২০ সেপ্টেম্বর কালিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চন্দ্রপুর গ্রামটিতে আধিপত্য বিস্তার নিয়ে মহসিন মোল্যার নেতৃত্বে মোল্যা গ্রুপ ও আতাউর মৃধার নেতৃত্বে মৃধা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে লড়াই চলে আসছিল। তারই জের ধরে গত ১৪ সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে মাসুম মাছের ঘের থেকে ফেরার পথে আতাউর মৃধার সমর্থকরা রাস্তায় ফেলে তাকে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৮ দিন পর শুক্রবার দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বাংলানিউজকে বলেন, মাসুমের ওপর হামলার ঘটনায় ইতঃপূর্বেই তার ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মামলাটি এখন হত্যা মামলায় রুপান্তর করা হবে। পলাতক আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।