ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থী আহত

ঢাকা: রাজধানীর রায়েরবাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সমিত পাল (২০) নামে এক কলেজছাত্র আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি মোহাম্মদপুর গভর্নমেন্ট কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে।  

সমিতের বাবার নাম অনুকূল পাল। পরিবারের সঙ্গে রায়েরবাজার ছাতা মসজিদ গলিতে থাকেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী শাওন ভুইয়া জানান, শিকদার মেডিকেলের সামনে বেড়িবাঁধে রক্তাক্ত অবস্থায় দাঁড়িয়েছিলেন ওই কলেজছাত্র। তখন তারা কয়েকজন মিলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

আহত সমিত জানান, তিনি বাসা থেকে হেঁটে শিকদার মেডিকেল এলাকায় যাচ্ছিলেন এক বন্ধুর সঙ্গে দেখা করতে। পথে সাদেকখান রোডের ডেন্টাল গলিতে চার থেকে পাঁচজন ছিনতাইকারী তার পথরোধ করে ধারালো অস্ত্র দেখিয়ে সবকিছু বের করে দিতে বলে। তবে দিতে অস্বীকার করলে ছিনতাইকারীরা তার পিঠে একাধিক ছুরিকাঘাত করে। আঘাত ফেরাতে গিয়ে তার বাম হাতের কব্জিতেও একটি গুরুতর জখম। তবে তার কাছ থেকে কিছুই নিতে পারেনি ছিনতাইকারীরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, ঘটনাটি স্থানীয় থানা পুলিশকে জানানো হয়েছে। তারা বিস্তারিত তদন্ত করছে।

বাংলাদেশ সময়:০৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।