ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগুন সন্ত্রাস মোকাবিলায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান খাদ্যমন্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
আগুন সন্ত্রাস মোকাবিলায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান খাদ্যমন্ত্রীর

নওগাঁ: বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পথে হাঁটছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। এসময় তিনি আগুন সন্ত্রাস মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

 

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাবতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

সাধন চন্দ্র মজুমদার বলেন, ঢাকাসহ বিভিন্ন স্থানে মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। ঘটনাগুলো ভোর রাতে ঘটছে উল্লেখ করে তিনি বলেন, এগুলো বিএনপি জামায়াতের ষড়যন্ত্র কিনা তা খতিয়ে দেখতে হবে।

খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনারের উপকারভোগী সবদলের সব ধর্মের মানুষ। সরকারের বিরোধিতা যারা করে তারা আরও বেশি সুবিধা পেয়েছে এই সরকারের আমলে। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বীর মুক্তিযোদ্ধাদের সম্মানীভাতা দেওয়া হচ্ছে। তাদের বীর নিবাস করে দিয়েছে সরকার। বিধবাভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধীদের ভাতাসহ শিক্ষার্থীদের উপবৃত্তি ও বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে সরকার।

হা না ভোটের হোতা জিয়াউর রহমান। জনগণ ভোট না দিলেও তিনি রাষ্ট্র প্রধান হয়ে গিয়েছিলেন।  

২০০১ সালে নির্বাচনে জয়লাভ করে বিএনপি আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা মামলা দিলেও আওয়ামী লীগ ক্ষমতায় এসে বিএনপির মতো হামলা মামলা করে হয়রানি করেনি। নওগাঁতে বিএনপি ১৪ বছর ধরে মায়ের কোলে আছে বলে মন্তব্য করেন তিনি। অথচ বিএনপির নেতাকর্মীরা নিজেরা নিজেরা মারামারি করে, নিজেদের নেতাকর্মীদের হত্যা করে।  

সাধন চন্দ্র মজুমদার বলেন, বাংলাদেশকে উন্নত দেশ করতে হলে সব নাগরিকদের এক কাতারে আনতে হবে। সুষম উন্নয়ন করতে হবে। সেটা বিবেচনায় নিয়ে সকলের জন্য উন্নয়নের কর্মসূচি হাতে নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা রাখতে নেতাকর্মীদের এক হয়ে কাজ করার আহ্বান জানান।

ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ওবায়দুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ , নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ,সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।