ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রাকে বালি তোলার সময় চাপা পড়ে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
ট্রাকে বালি তোলার সময় চাপা পড়ে নিহত ৩

রাজবাড়ী: রাজবাড়ী জেলার ধাওয়াপাড়া বালুর চাতাল থেকে ট্রাকে বালু তোলার সময় বালুর স্তূপ ভেঙে চাপা পড়ে ৩ জন নিহত হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া ঘাটের হান্নানের বালুর চাতালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন - বালুর চাতাল মালিক হান্নানের ভাই আব্দুর রহিম শেখ(৫৫), বেকুর ড্রাইভার মারুফ শেখ(২০) ও ট্রাকের ড্রাইভার মোঃ রিমন আলী(২৭)।

স্থানীয়রা জানিয়েছেন, জৌকুড়া ঘাট এলাকার জনৈক সিদ্দিকের বাড়ির পাশে রয়েছে ব্যবসায়ী হান্নানের বড় আকারের বালুর চাতাল। ওই চাতাল থেকে নিয়মিত বালু বিক্রি করা হয়। রাত ১১টার দিকে চাতালের ওপর থেকে ভেকু দিয়ে ১০ চাকার একটি ট্রাকে বালু ভর্তির কাজ করা হচ্ছিল। সে সময় হঠাৎ করেই বালুর স্তূপ থেকে বেকুসহ বালু নিয়ে ওই ট্রাকের ওপর পরে। এতে ঘটনাস্থলেই বালুর চাতাল মালিক হান্নানের ভাই আব্দুর রহিম, বেকু চালক এবং ১০ চাকার ট্রাকচালক নিহত হন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো.রেজাউল করিম এ দুর্ঘটনা ও ৩ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, বালুর চাতালে কাজ করার সময় বালুচাপায় ৩ জন নিহত হয়েছেন। নিহতদের লাশ সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হবে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম চলমান।

বাংলাদেশ সময়: ০৮২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।