ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোরহানউদ্দিনে ডাকাতি, ১৩ ভরি স্বর্ণালংকার লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
বোরহানউদ্দিনে ডাকাতি, ১৩ ভরি স্বর্ণালংকার লুট

ভোলা: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় তারা ১৩ ভরি স্বর্ণালংকার ও নগদ ৪ লাখ লুট করে নিয়ে যায়।

ডাকাতদের বাধা দিতে গিয়ে তাদের হামলায় গুরুতর আহত হয়েছেন গৃহকর্তা নুরে আলম শিপন। তাকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে বড় মানিকা ইউনিয়নে এ ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, ভোর রাতের দিকে বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কেরামতগঞ্জ বাজার সংলগ্ন শানু মিয়ার বাড়িতে জানালার গ্রিল ভেঙে প্রবেশ করে একদল ডাকাত। এসময় ডাকাতদের বাধা দিতে গেলে গৃহকর্তা নুরে আলম শিপনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে ডাকাত দল। লুটে নেয় ১৩ ভরি স্বর্ণসহ ৪ লক্ষাধিক টাকা।

আহত শিপন জানান, রাত আনুমানিক ২টায় একদল ডাকাত তার বসতঘরের জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে ডাকাতরা তার মুখে টর্চলাইটের আলো ফেলেন। ডাকাতদের মুখে গামছা বাঁধা ছিল। এ দৃশ্য দেখে চমকে ওঠেন তিনি। কোনো কিছু বুঝে ওঠার আগে ৮ থেকে ১০ জনের ডাকাত দল তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

খবর পেয়ে সকালের দিকে ভোলার সহকারী পুলিশ সুপার ও বোরহানউদ্দিন থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া জানান, এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন গৃহকর্তা শিপন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।