ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

জোর করে টাকা আদায়ের সময় ৩ ভুয়া পুলিশ আটক

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৩
জোর করে টাকা আদায়ের সময় ৩ ভুয়া পুলিশ আটক আটক ৩ ভুয়া পুলিশ

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলার বাধাইড় ইউনিয়নের শিকপুর গ্রাম থেকে তিনজন ভুয়া পুলিশকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে তাদের আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে তানোর থানা পুলিশ।

আটকরা হলেন- রাকিব হোসেন (৩০), তৌহিদুল ইসলাম (২৫), মুন্না সরকার (২৩)। এর মধ্যে রাকিব হোসেন রাজশাহীর তানোর উপজেলার মাসিন্দা গ্রামের আসাদুলের ছেলে। তৌহিদুর ইসলাম একই উপজেলার আড়াদিঘীর মোফাজ্জলের ছেলে এবং মুন্না সরকার দেবীপুরের মহসিনের ছেলে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, রাজশাহীর তানোর থানাধীন মন্ডুমালা তদন্তকেন্দ্রের এসআই (নিরস্ত্র) মোজাহারুল ইসলামের নেতৃত্বে গত ৮ সেপ্টেম্বর রাতে একটি টিম অভিযান চালায়। এ সময় ওই তিনজন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তানোর থানার বাধাইড় ইউনিয়নের শিকপুর গ্রামের দিয়ারা পাড়ায় আদিবাসীদের ভয়-ভীতি প্রদর্শন করছিল। তারা পুলিশ পরিচয়ে আদিবাসীদের কাছ থেকে জোর করে টাকা আদায় করছিল। পরে পুলিশের ওই টিম তিনজনকে সেখান থেকে হাতেনাতে আটক করে।

জিজ্ঞাসাবাদ শেষ আজ তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আজ বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।