ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ইয়াবার চালানসহ যুবক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
সিলেটে ইয়াবার চালানসহ যুবক আটক

সিলেট: সিলেটে চার দিনের ব্যবধানে আবারও ইয়াবার চালানসহ এক যুবককে আটক করা হয়েছে।

রোববার (৩ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টার দিকে সিলেট নগরের বটেশ্বর এলাকা থেকে সাড়ে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে এসএমপির শাহপরাণ (র.) থানা পুলিশ।

এসময় রায়হান উদ্দিন (৩৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। আটক রায়হান সিলেটের জকিগঞ্জ উপজেলার কারিদা গ্রামের মৃত রইব আলীর ছেলে।

এসএমপির শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে রায়হান নামের ওই যুবকের কাছ থেকে পাঁচ হাজার ৫শ পিস ইয়াবা জব্দ করা হয়। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এর আগে বুধবার (৩০ আগস্ট) বিকেলে নগরের পীরমহল্লা আবাসিক এলাকার প্রভাতী ৪১/সি বাসা থেকে ১৫ হাজার ৬০০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। অভিযানে মাদক বিক্রির ৫০ হাজার টাকা, ২টি চেক জব্দ করা হয়।

ওই অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন, সিলেটে জকিগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের মৃত মোজাম্মিল আলীর ছেলে মুহিবুর রহমান (৪০), সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাসেল আহমদ (৩২) ও সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে আজির উদ্দিন (৩০)। তাদের মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।