ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণের অপরাধে দুইজন গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
সিংড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণের অপরাধে দুইজন গ্রেপ্তার

নাটোর: নাটোরের সিংড়ায় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে মো. রুমন আলী (৩৫) ও বিধান কুমার সরকার (৩০) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

 

এর আগে বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া বাজারে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে র‌্যাবের একটি অপারেশন দল।

গ্রেপ্তারকৃত রুমন আলী জেলার সিংড়া পৌরসভার কতুয়াবাড়ী বাগানপাড়ার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ও বিধান কুমার সরকার একই এলাকার মৃত বিষ্ট চন্দ্র সরকারের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেপ্তারকৃত রুমন আলী ও বিধান কুমার সরকার  দীর্ঘদিন ধরে সিংড়া বাজারে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রি করে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক, মেজর, আশিকুর রহমান এবং কোম্পানি উপ-অধিনায়ক, সহকারী পুলিশ সুপার মো. নুরল হুদার নেতৃত্বে বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যায় সেখানে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ২টি সিপিইউ, ৭টি হার্ডডিক্স ও একটি এসএসডি কার্ড জব্দসহ তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা করে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক, মেজর, আশিকুর রহমান বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব। তাদের আদালতের মাধমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।