ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মির্জাপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
মির্জাপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে ঘটনাটি ঘটলেও বুধবার (২৩ আগস্ট) বিকেলে সোনালী ব্যাংক মির্জাপুর শাখায় পুলিশ ও গোয়েন্দা সংস্থার (ডিবি) লোকজন তদন্তে এলে ঘটনাটি জানাজানি হয়।

মঙ্গলবার দুপুরে প্রবাসী ইয়াকুব মোল্লার সৌদি আরব থেকে নিয়ে আসা কিছু স্বর্ণ চাচাত ভাই হেলাল মোল্লা মির্জাপুর বাজারের জুয়েলারি প্রতিষ্ঠান বাংলাদেশ জুয়েলার্সে বিক্রি করেন। ৫ লাখ ২৮ হাজার টাকা নগদ এবং ১৪ লাখ টাকার চেক দেন ওই ব্যবসায়ী। পরে হেলাল মোল্লা সোনালী ব্যাংক মির্জাপুর শাখা থেকে টাকা উত্তোলন করে মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ড হয়ে বিনিময় সার্ভিসের একটি বাসে উঠে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক হয়ে বাড়ি যাচ্ছিলেন। পথে শুভূল্যা নামক স্থানে একটি প্রাইভেটকার বাসের গতিরোধ করে। পরে তারা র‌্যাব পরিচয়ে টাকাসহ হেলাল মোল্লাকে গাড়ি থেকে নামিয়ে প্রাইভেটকারে তুলে চোখ বেঁধে টাঙ্গাইলের দিকে রওনা হয়। কিছুদূর যাওয়ার পর টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে তাকে মহাসড়কের জামুর্কী কবরস্থান নামক স্থানে ফেলে ছিনতাইকারীরা কার নিয়ে পালিয়ে যায়। ছিনতাইকারীদের পরনে র‌্যাবের কালো কটি ও হাতে পিস্তল এবং ওয়্যারলেস ছিল বলে হেলাল মোল্লা জানিয়েছেন।

হেলাল মোল্লার বাড়ি মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের গবরা গ্রামে।

এদিকে এ ঘটনায় মির্জাপুর থানায় অভিযোগ দায়ের হলে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরফুউদ্দীনের নেতৃত্বে পুলিশ এবং গোয়েন্দা সংস্থার (ডিবি) লোকজন বুধবার বিকেলে সোনালী ব্যাংক মির্জাপুর শাখায় তদন্তে গেলে ঘটনাটি জানাজানি হয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মির্জাপুর সার্কেল এসএম মুনসুর মুসা, মির্জাপুর থানার তদন্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিনসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরফুউদ্দীনের সঙ্গে কথা হলে তিনি জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮১৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।