ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় রংমিস্ত্রিকে ফোন করে ডেকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
সাতক্ষীরায় রংমিস্ত্রিকে ফোন করে ডেকে কুপিয়ে হত্যা

সাতক্ষীরা: সাতক্ষীরায় শেখ আব্দুস সালাম (৫০) নামে এক রংমিস্ত্রিকে ফোন করে ডেকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২২ আগস্ট) দিনগত রাত ৯টার দিকে সদর উপজেলার থানাঘাটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুস সালাম থানাঘাটা গ্রামের মৃত শেখ আবুল কাশেমের ছেলে।

নিহত ওই ব্যক্তির ভগ্নিপতি মো. মহসীন হোসেন জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা সালামকে বাড়ি থেকে ফোন দিয়ে ডেকে নেন। এর কিছুক্ষণ পর তারা থানাঘাটা গ্রামের একটি বাগানে সালামকে বেধড়ক মারধর করেন ও কুপিয়ে রেখে পালিয়ে যান। পরে ওই বাগানের পাশে একটি বাড়ির লোকজনদের কাছে তিনি সাহায্য চাইলে তারা সালামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে নিয়ে যান।

এরপর অবস্থার অবনতি হওয়ায় তা‌কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখা‌নে নেওয়ার প‌থে চুকনগর নামক এলাকায় পৌঁছা‌লে রাত সাড়ে ১১টার দিকে দিকে সালামের মৃত্যু হয়।

থানাঘাটা গ্রামের এক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, আব্দুস সালাম মাদক ব্যবসায়ী ছিলেন। মাদক ব্যবসার জেরে এ ঘটনা ঘটতে পারে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, তার মরদেহ ময়নাতদ‌ন্তের জন্য সদর হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ইতোমধ্যে অভিযানে নেমেছে। অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা ২৩ আগস্ট, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।