ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৩৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
ভৈরবে ৩৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান পরিচালনা করে ৩৮ কেজি গাঁজাসহ মো. রুবেল (৪৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

মঙ্গলবার (০৮ আগস্ট) দিনগত রাতে কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক রুবেল ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার মালিজিকান্দা এলাকার আব্দুল বারেকের ছেলে। তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কমলপুর-ঘোড়াকান্দা এলাকায় বসবাস করতেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ভৈরব উপজেলার শহীদ আইভী রহমান পৌর স্টেডিয়ামের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশাসহ রুবেলকে আটক করা হয়। পরে তার (রুবেল) অটোরিকশা তল্লাশি করে ১৯টি বান্ডিলে খাকি স্কচটেপ দিয়ে মোড়ানো মোট ৩৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রুবেল জানান যে, তিনি গাঁজার চালানটি ভৈরব লঞ্চঘাট এলাকা থেকে সংগ্রহ করে কালিকাপ্রসাদ এলাকায় নিয়ে যাচ্ছিলেন। এছাড়া তিনি দীর্ঘদিন বিভিন্ন কায়দায় দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে গাঁজা বিক্রি করে আসছিলেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, জব্দ করা এসব গাঁজা এবং আটক রুবেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।