ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে মাদক মামলায় দুইজনের ১০ বছর করে কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
নাটোরে মাদক মামলায় দুইজনের ১০ বছর করে কারাদণ্ড

নাটোর: নাটোরে মাদক মামলায় রিপন আলী ও সোহেল রানা নামে দুই মাদক কারবারিকে ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

মঙ্গলবার (৮ আগস্ট) দুপুর আড়াইটার সময় সিনিয়র দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন এই আদেশ দেন। এ সময় আসামিরা আদালতে অনুপস্থিত ছিলেন।  

দণ্ডপ্রাপ্ত রিপন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার টিকরি গ্রামের খাইরুল আলমের ছেলে ও সোহেল রানা একই উপজেলার বাসেনপুর গ্রামের আবু তালেবের ছেলে।

নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ২০১৯ সালের ২৩ মার্চ রাতে বনপাড়া বাইপাস মোড়ে হাইওয়ে পুলিশের একটি দল ঢাকাগামী যাত্রীবাহী বাসে তল্লাশি চালায়। এসময় বাসের যাত্রী রিপন ও সোহেলের কাছে থাকা ব্যাগ থেকে ১২০ বোতল ফেনসিডিল জব্দ করে পুলিশ।  

পরে বড়াইগ্রাম থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। মামলার তদন্ত শেষে আদালতে চার্জশিট জমা দেন তদন্ত কর্মকর্তা। মামলার শুনানি ও সাক্ষ্যপ্রমাণ শেষে মঙ্গলবার আদালতের বিচারক এই রায় ঘোষণা করেন।

সিরাজুল ইসলাম আরও জানান, আসামিরা আদালত থেকে জামিনে মুক্ত হয়ে আত্মগোপনে চলে যায়। সাজাপ্রাপ্ত আসামিরা যেদিন গ্রেপ্তার হবেন, সেইদিন থেকে তাদের সাজার মেয়াদ শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।