ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে নিহত ১, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
ফরিদপুরে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে নিহত ১, আহত ২

ফরিদপুর: ফরিদপুরের সদরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় শাওন খাঁন নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার আকোটেরচর ইউনিয়নের নলের টেক আঞ্চলিক রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাওন খাঁন ওই উপজেলার আকোটেরচর ইউনিয়নের খালাসি ডাঙ্গী গ্রামের কুদ্দুস খাঁনের ছেলে। আহত হয়েছেন রবিন বেপারি (২০) ও আশিক বেপারি (১৯) নামের মোটরসাইকে‌লের অপর দুই আরোহী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাওন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার আকোটেরচর ইউনিয়নের নলের টেক-স্লুইসগেট অঞ্চলিক রাস্তার মাঝামাঝি স্থানে বৃষ্টির মধ্যে সামান্য বেঁকে যাওয়া রাস্তা দিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় নসিমনের ভেতরে মোটরসাইকেলসহ চালক নিজেও ঢুকে যায়। মাথার ও বুকে প্রচণ্ড আঘাত লাগার ফলে ঘটনাস্থলেই শাওন মারা যান।  

ঘটনার পরবর্তীতে স্থানীয় লোকজন শাওন সহ মোটরসাইকেলে থাকা রবিন ও আশিক বেপারীকে চিকিৎসা সেবা দিতে ঘটনাস্থল থেকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য বাকি দুইজনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশিদ দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মোটরসাইকেল ও নসিমনটি আকোটেরচর পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক নিহত হয়েছে ও বাকি দুইজন আরোহী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।