ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিপক্ষের মারপিটে আহত বৃদ্ধার মৃত্যু, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
প্রতিপক্ষের মারপিটে আহত বৃদ্ধার মৃত্যু, আটক ৩

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় জমি-জমার সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারপিটে আহত হালিমা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

নিহত হালিমা খাতুন সলঙ্গা থানার চক চবিলা গ্রামের মৃত জুলমত আলী স্ত্রী।  

আটকরা হলেন- চক চবিলা গ্রামের মোজাহার আলী ছেলে মেনহাজ আলী, স্ত্রী মিনা খাতুন ও মৃত জুব্বার আলী ছেলে আবুল কালাম।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, চক চবিলা গ্রামের মৃত জুলমত আলীর ছেলে বেলাল হোসেন গং ও একই গ্রামের মোজাহার আলীর পরিবারের সঙ্গে বাড়ির সিমানা নিয়ে বিরোধ ছিল। এরই জের ধরে সোমবার (৩১ জুলাই) হালিমা খাতুনকে মারপিট করে মোজাহার আলী পরিবারের লোকজন। মারপিটে আহত হলে হালিমা খাতুনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসা শেষে বাড়ি ফের। আবারও তিনি গুরুতর অসুস্থ হলে বৃহস্পতিবার সকালে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সন্ধ্যায় সেখানে মারা যান। রাতেই নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, শুক্রবার দুপুরে মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটকদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।