ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় ছুরিকাঘাতে গৃহবধূ খুন, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
নেত্রকোনায় ছুরিকাঘাতে গৃহবধূ খুন, আটক ১

নেত্রকোনা: নেত্রকোনার পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধে রানু বেগম (৩৫) নামে এক নারী খুন হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন নিহত রানু বেগমের তিন বছরের শিশু আলিফ ওরফে রনি।

বৃহস্পতিবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১১টায় পূ্র্বধলা উপজেলার নারান্দিয়া ইউনিয়নের হিরনপুর কুমারকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। আহত আলিফ ওরফে রনির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার নারান্দিয়া ইউনিয়নের কুমারকান্দা গ্রামের আব্দুর রাশিদের বড় ছেলে মো. খোকন মিয়া দীর্ঘ ৮ বছর বিদেশে থাকার পর ফিরে এসে তার স্ত্রীর নামে ৮ শতক জমি লিখে দেন। এ নিয়ে পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এর রেশ ধরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় খোকন মিয়া গৃহস্থালি কাজে বাইরে চলে গেলে খোকন মিয়ার ছোট ভাই সুজন মিয়া (৩০), রুবেল মিয়া (২৮), সুমন মিয়া (২৬), ইমন মিয়া (২৪) ও তাদের বাবা আব্দুর রাশিদ, খোকন মিঞার স্ত্রীকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করেন। এ সময় খোকন মিয়ার তিন বছরের ছেলেকে খুন করার জন্য শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়।

পরে স্থানীয়রা আহত রনিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খবর পেয়ে জেলা পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ্ শিবলী সাদিক ও পূ্র্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনাস্থলে পরিদর্শন করেন। এ সময় ঘটনার সাথে জড়িত অভিযোগে সুজন মিয়া নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, পারিবারিক ও জমি নিয়ে বিরোধীদের জেরে একজন নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।