ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীর প্রবেশমুখে রাত থেকেই শুরু তল্লাশি 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
রাজধানীর প্রবেশমুখে রাত থেকেই শুরু তল্লাশি  চেকপোস্ট বসিয়ে আমিনবাজারে চলছে তল্লাশি

সাভার (ঢাকা): আগামীকাল রাজধানীতে দুই দলের সমাবেশকে কেন্দ্র করে প্রবেশমুখ আমিনবাজারে চেকপোস্টে তল্লাশি শুরু করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত ৮ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনে চেকপোস্ট কার্যক্রম শুরু করে পুলিশ।

 

রাত ৯ টার দিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, আমিনবাজার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনে জড়ো হয়ে দাঁড়িয়ে আছেন ১০-১৫ জন পুলিশ সদস্য। রাত ৯টার দিকে সেখান থেকে তারা ঢাকাগামী লেনের পাশে অবস্থান নেন। এর কিছুক্ষণ পরেই সড়কে একটি অংশে ব্যারিকেড দেন তারা। পরে ঢাকার বাইরের বিভিন্ন জেলা থেকে ঢাকা-আরিচা মহাসড়ক হয়ে ঢাকার উদ্দেশ্যে আসা যাত্রীবাহী পরিবহন থামিয়ে তল্লাশি শুরু করেন তারা। এসময় তারা সন্দেহভাজন যাত্রীদের ব্যাগ তল্লাশি করেন ও ঢাকায় আসার কারণ ও পরিচয় জানতে চান। জিজ্ঞাসাবাদ শেষে তাদের যেতে দেওয়া হয়।  

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস ও ট্র্যাফিক উত্তর বিভাগ) আব্দুল্লা হিল কাফী বলেন, এটা নিয়মিত তল্লাশির অংশ। আমাদের এখানে সবসময় তল্লাশি চালানো হয়। ঢাকায় দুটি দলের কর্মসূচি থাকায় কেউ যাতে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা করতে পারে তাই তল্লাশিতে জোর দিচ্ছি।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
এসএফ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।