ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামগঞ্জে গরুসহ চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
রামগঞ্জে গরুসহ চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে চুরি হওয়া তিনটি গরু ও একটি মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (২৪ জুলাই) ভোররাতে অভিযান চালিয়ে কুমিল্লার দেবিদ্বার থানার ভামী পশ্চিমপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে রামগঞ্জ থানা পুলিশ।

এ সময় গরু বহনের জন্য ব্যবহৃত একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।  

গ্রেপ্তাররা হলেন- নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানাধীন মৃত অজি উল্যাহ ছেলে মো. নিজাম উদ্দিন (৪৪), হাতিয়া থানাধীন মৃত খবির উদ্দিনের ছেলে মো. সোহেল হাওলাদার (২৯), সুধারাম থানাধীন নুর হাদীর ছেলে মো. জসিম উদ্দিন (৪৪), একই থানাধীন গিয়াস উদ্দিনের ছেলে মো. সুমন (২৭), কোম্পানীগঞ্জ থানাধীন সুলতান আহমেদের ছেলে মো. খোকন (২৬), ভোলার চরফ্যাশন থানাধীন শাহজাহানের ছেলে মো. শাহিন (২৫) ও চাঁদপুরের হাজীগঞ্জ থানাধীন মো. আনোয়ার হোসেনের ছেলে মো. মহিন উদ্দিন (২৫)।  

পুলিশ জানায়, রোববার (২৩ জুলাই) রাতে রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের আকারতমা এলাকার ইস্কান্দার মিয়ার ছেলে আলমগীর হোসেনের গোয়ালঘর থেকে তিনটি গরু ও তার ব্যবহৃত একটি মোটরসাইকেল চুরি করে নেয় সংঘবদ্ধ চোরের দল। এমন খবর পেয়ে তাৎক্ষণিক রামগঞ্জ থানা পুলিশ অভিযান শুরু করে।  

পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় সোমবার ভোরে জেলার দেবিদ্বার থানাধীন ভামী পশ্চিমপাড়া থেকে গরু ও মোটরসাইকেলসহ চোর চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গরুর মালিক আলমগীর হোসেন তাদের বিরুদ্ধে রামগঞ্জ থানায় মামলা দায়ের করেন।  

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।