ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নুরের সঙ্গে কেএনফের সম্পর্ক খতিয়ে দেখছে র‍্যাব

স্টাফ করসেপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
নুরের সঙ্গে কেএনফের সম্পর্ক খতিয়ে দেখছে র‍্যাব ফাইল ছবি

ঢাকা: গণ অধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুরের সঙ্গে পাহাড়ি উগ্রবাদী সংগঠন কেএনএফের যোগাযোগ থাকার বিষয়টি খতিয়ে দেখছে র‍্যাবের গোয়েন্দা বিভাগ।

সোমবার (২৪ জুলাই) দুপুরে র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কেএনএফের ভেরিফায়েড পেইজে সংশ্লিষ্ট ব্যক্তিকে নিয়ে বক্তব্য উপস্থাপন করা হয়েছে। দুইপক্ষের যোগাযোগের বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন তথ্য উপাত্ত সামনে এসেছে। যোগাযোগ রয়েছে কি না বা সংশ্লিষ্টতা রয়েছে কি না আমাদের গোয়েন্দারা তা দেখছেন।

র‍্যাব কর্মকর্তা বলেন, যাচাই বাচাই করে সংশ্লিষ্টতা পাওয়া গেলে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে। বাহ্যিকভাবে সামাজিক যোগাযোগমাধ্যম ও কেএনফের ভেরিফায়েড পেইজে যখন এ বিষয়ে মন্তব্য করা হয়েছে, সেক্ষেত্রে যোগাযোগ থাকতেই পারে।

এ বিষয়ে গণ অধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুর বলেন, এগুলো একবারে আজগুবি কথাবার্তা। এ ধরনের কোনো যোগাযোগ আমার নাই। এগুলো অসত্য উদ্ভট ও বানোয়াট। রাজনৈতিক স্বার্থে সরকার তাদের এবং বিভিন্ন জঙ্গি সংগঠন তৈরি করেছে। তারা (সরকার) বিরোধী দলকে ফাঁসানোর জন্য চেষ্টা করছে।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এসজেএ/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।