ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তত্ত্বাবধায়ক সরকার শুভঙ্করের ফাঁকি: এলজিআরডিমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
তত্ত্বাবধায়ক সরকার শুভঙ্করের ফাঁকি: এলজিআরডিমন্ত্রী 

কুমিল্লা: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) মো. তাজুল ইসলাম তত্ত্বাবধায়ক সরকারকে শুভঙ্করের ফাঁকি মন্তব্য করে বলেছেন, নিয়মতান্ত্রিকভাবে এটি বাতিল করা হয়েছে। বিএনপি অনেক কথা বলে, তত্ত্বাবধায়ক সরকার বিষয় না।

বিএনপি ক্ষমতায় এলেই সুষ্ঠু নির্বাচন হয়েছে নতুবা নয়। বিএনপি চায় দুর্যোগপূর্ণ ও ক্ষতিগ্রস্ত বাংলাদেশ।  

শনিবার (২২ জুলাই) কুমিল্লা নগরীর টাউনহল মিলনায়তনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকার শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এসময় মন্ত্রী বলেন, বিএনপি অশান্তি সৃষ্টি করে ঘোলা পানিতে শিকার করতে চায়। বাংলাদেশ রক্ষা করার জন্য শেখ হাসিনার নেতৃত্বে জনগণ আজ ঐক্যবদ্ধ। নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে একসঙ্গে কাজ করতে হবে। সবগুলো আসনে নৌকাকে বিজয়ী করতে হবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু।  

বিশেষ অতিথির বক্তব্য দেন কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমেদ মেরী, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার আবদুল মান্নান, কুমিল্লা আদালতের পিপি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম, কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর জামাল নাসের, কুমিল্লার সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু জাফর খানসহ জেলা ও উপজেলার জনপ্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ